সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছে’লের করো’না শুনে মায়ের মৃ’ত্যু, পরে ছে’লের মৃ’ত্যুর খবরে চলে গেলেন বাবাও!

ছে’লে করো’না আ’ক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি, এমন খবর পেয়ে প্রথমে হৃদরোগে আ’ক্রান্ত হয়ে মা’রা যান মা। পরবর্তীতে করো’না আ’ক্রান্ত ওই ছে’লের মৃ’ত্যুর খবরে হৃদরোগে মা’রা গেলেন বাবাও। এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের সদর উপজে’লার সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামে। মাত্র তিনদিনের ব্যবধানে একই পরিবারের এ তিন সদস্যের মৃ’ত্যু হয়েছে।

মৃ’ত ব্যক্তিরা হলেন- সদানন্দপুর গ্রামের আব্দুল মান্নান সিদ্দিকী’ (১০৫), তার স্ত্রী’ রাবেয়া বেগম (৯৫) ও তাদের ছে’লে ল্যান্স কর্পোরাল (অব.) শহিদুল ইস’লাম স্বপন (৬৫)।

শনিবার (২৪ জুলাই) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা ও ছে’লের ম’রদেহ পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। এর আগে ঈদের দিন বুধবার (২১ জুলাই) মা’রা যান রাবেয়া খাতুন।

জানা গেছে, সপ্তাহখানেক আগে করো’না আ’ক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতা’লে ভর্তি হন শহিদুল ইস’লাম স্বপন। বুধবার তার অবস্থা খা’রাপ হওয়ায় ওই হাসপাতা’লের আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এদিকে ছে’লের অবস্থা খা’রাপ শুনে তার মা রাবেয়া বেগম ঈদের দিন দুপুরে হৃদরোগে আ’ক্রান্ত হয়ে মা’রা যান। অ’পরদিকে, শনিবার (২৪ জুলাই) ছে’লে শহিদুল ইস’লাম স্বপন মা’রা যান। তার মৃ’ত্যুর খবর শুনে দুপুরের দিকে বাবা আব্দুল মান্নান সিদ্দিকী’ও হৃদরোগে আ’ক্রান্ত হয়ে মা’রা যান।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য খোরশেদ আলম খলিল বলেন, শনিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা-ছে’লের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: